সংবাদ শিরোনাম:
মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে শহরের ব্যস্ততম চারটি স্থানে এমপি শুভর নলকুপ স্থানের উদ্যোগ টাঙ্গাইলের মধুপুরে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষিকা মেয়ে ও জামাতার নির্যাতনে শতবর্ষী বৃদ্ধের মৃত্যুর অভিযোগ টাঙ্গাইলের মধুপুরে বারোয়ারী মন্দিরে অগ্নিকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ! টাঙ্গাইলে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশে মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা টাঙ্গাইল স্বেচ্ছাসেবী ফাউন্ডেশনের উদ্যোগে পথচারী, রিক্সাচালকদের মাঝে খাবার পানি ও স্যালাইন বিতরণ ভাসানী বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬
মহেড়া পিটিসিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

মহেড়া পিটিসিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন

প্রতিদিন প্রতিবেদক, মির্জাপুর : টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে (পিটিসি) নানা কর্মসূচী পালিত হয়েছে।

এ উপলক্ষে পিটিসির আনন্দ লজ, মহারাজ লজ, চৌধুরী লজ, একাডেমিক ভবন, ১ নং গেইট, পিটিসির অভ্যন্তরীণ রাস্তা আলোকসজ্জা করা হয়।

ক্যাম্পাসে স্থাপন করা হয় বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতি। সেখানে পুস্পস্তবক অর্পণ করা হয়। এছাড়া পুলিশ পরিদর্শক আকরাম হোসেন বিদ্যাপীঠ স্কুলের শিশু কিশোরদের রচনা প্রতিযোগতা হয়। শিক্ষা প্রতিষ্ঠানটির শিক্ষার্থী ও পিটিসির প্রশিক্ষণার্থীদের দুপুরে প্রামাণ্য চিত্র দেখানো হয়।

এতে প্রধান অতিথি পিটিসির কমান্ড্যান্ট (ডিআইজি) মো. ময়নুল ইসলাম, পুলিশ সুপার (প্রশিক্ষণ) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) সালমা সৈয়দ পলি, সহকারী পুলিশ সুপর সৈয়দ মোহসিনুল হক ও দেলোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। পরে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840